আজ বউকে ঘরে তুলব: সিয়াম

0
183

ডেস্ক রিপোর্ট: গত বছরের ১৬ ডিসেম্বর শাম্মা রুশাফী অবন্তীর সঙ্গে আকদ হয়েছে চলচ্চিত্রাভিনেতা সিয়াম আহমেদের। গত ২৬ ফেব্রুয়ারি জাঁকজমক করে হয়ে গেল গায়েহলুদের অনুষ্ঠান। আজ শুক্রবার সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান। পুরো আয়োজন নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন সিয়াম। আয়োজনের প্রস্তুতির ফাঁকে ফাঁকে সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর অভিনীত ফাগুন হাওয়ায় ছবিটির প্রচারেও সময় দিয়েছেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেই ৫ মার্চ থেকে শুটিংয়ে ফিরবেন বলে জানান এই তারকা।
বিয়ের প্রস্তুতি কেমন চলছে?
প্রস্তুতি ভালো। বিয়ের আনুষ্ঠানিক আয়োজন হচ্ছে আজ। প্রায় ১ হাজার ৫০০ অতিথি থাকবেন অনুষ্ঠানে। আজ বউ হিসেবে অবন্তীকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলব।
হানিমুনে কোথায় যাবেন?
আপাতত হানিমুনে যাওয়া হবে না। দু–তিন দিন বিরতি দিয়ে কাজে নেমে পড়ব। সময় হবে না এখন। ব্যস্ততা শেষ হলে দুজন পরিকল্পনা করব, কোথায় যাওয়া যায়। যেহেতু আকদ হওয়ার পর দুজন দেশের মধ্যেই ঘুরেছি। এবার হয়তো দেশের বাইরে যাব।
‘ফাগুন হাওয়ায়’ ছবিতে কেমন সাড়া পেয়েছেন?
হয়তো সব ধরনের দর্শক থেকে সাড়া আসেনি। তবে মাল্টিপ্লেক্স দর্শকদের কাছ থেকে বেশি সাড়া পেয়েছি। এর আগে ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে যে ধরনের দর্শকের সাড়া পেয়েছি, এই ছবিতে একটু আলাদা দর্শক পেয়েছি। আমি খুশি যে সব মিলিয়ে সব ধরনের দর্শকের ঘরেই নিজেকে নিয়ে যেতে পেরেছি।
যে প্রত্যাশা নিয়ে ছবিটিতে কাজ করেছেন, প্রাপ্তি মিলেছে?
প্রত্যাশা বড় কথা নয়, এই ছবিটিতে কাজের মধ্য দিয়ে একটি ভালো প্রকল্প, ভালো নির্মাতা, একটি ভালো চরিত্রের সঙ্গে থাকতে চেয়েছি আমি। ভাষা আন্দোলন নিয়ে এ দেশে তেমন কোনো ছবি হয়নি। এই ছবিটি একটি দলিল হিসেবে থাকবে। সেখানে সাক্ষী হিসেবে আমি রয়ে যাব। এর একটি মূল্য আছে।
বিয়ের পর আপনার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘ফাগুন হাওয়ায়’। আপনার স্ত্রী কি দেখেছেন?
হ্যাঁ, ধানমন্ডি সীমান্ত সম্ভারে উদ্বোধনী প্রদর্শনীতে অবন্তীকে সঙ্গে নিয়ে গিয়েছিলাম। যখন ছবিটিতে কাজের ব্যাপারে কথাবার্তা চলছিল, তখন থেকেই অবন্তী বিষয়টি জানত। বাণিজ্যিক ছবি থেকে বেরিয়ে এসে এ ধরনের ছবিতে কাজের ব্যাপারে সে সময় ওর মধ্যে খানিকটা দ্বিধাদ্বন্দ্ব থাকলেও ছবিটি দেখার পর খুব প্রশংসা করেছে ও।
বিয়ের আয়োজন তো আজ শেষ হয়ে যাবে, কবে থেকে শুটিংয়ে ফিরবেন?
৫ মার্চ থেকে কাজে ফেরার কথা আছে। ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও কয়েকটি সিনেমায় কাজের কথাবার্তা চলছে। দেশের বাইরের একটি সিনেমায় কাজের কথা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে কাজটি করার ইচ্ছা আছে।
শেষ তিন প্রশ্ন
হলুদের অনুষ্ঠানে নাচে সহশিল্পীরা অংশ নিয়েছিলেন। সবচেয়ে ভালো নেচেছেন কে?
আমার বউ ভালো নেচেছে।
বিয়েতে সবচেয়ে কঠিন কাজ কী মনে হয়েছে?
সবাইকে খুশি করা।
কাকে এগিয়ে রাখবেন—তিশা, নাকি পূজা চেরি?
দুজনের কোনো তুলনা নেই। দুজনই দুজনের জায়গায় সেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here