নড়াইলে ট্রাক চালক বিল্লাল হত্যা মামলার দুই আসামির রিমান্ড আবেদনের, বিচারের দাবিতে মানববন্ধন

 

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় ট্রাক চালক বিল্লাল  বিশ্বাস (৫৫) হত্যা মামলায় গ্রেফতারকৃত দুই আসামি কালু ও মিন্টুর ১০দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এদিকে বিল্লাল  হত্যার বিচার চেয়ে এলাকাবাসী ও পরিবার-পরিজনের উদ্যোগে বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নিহতের বাড়ির সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকার শতাধিক নারী, পুরুষ , শিশু-কিশোরসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সৈয়দ বোরহান উদ্দিন, সৈয়দ নূর আলী, নিহত বিলস্নালের মেয়ে স্কুল শিক্ষার্থী  সুমাইয়া খাতুন, ছেলে বাপ্পি বিশ্বাস, বোন কোহিনুর বেগম, এলাকাবাসীর পক্ষে  শিলা বেগম, জনি বেগম, শেখ কামাল, বাদশা বিশ্বাস, পিয়ার ফকিরসহ অনেকে।

বক্তারা বলেন, সুদের টাকা না পেয়ে বাটিকাবাড়ি গ্রামের বাবু খাঁসহ তার লোকজন গত ৩ ডিসেম্বর সকালে ট্রাক চালক বিলস্নাল বিশ্বাসকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পরেরদিন সাতজনের নামে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আসামি রয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় দিঘলিয়া গ্রামের কালু ও মিন্টুকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত দুই আসামির বিরম্নদ্ধে গতকাল মঙ্গলবার আদালতে ১০দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এখনো রিমান্ড মঞ্জুর হয়নি। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

 

ইমরান হাসান

নড়াইল প্রতিনিধি

মোবাঃ ০১৭১১২৭৭৫৪১

তাং ০৯/১২/২০২০

 

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *