চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের বর্তমান সিনিয়র সহ-সভাপতি নাহিদ ভারপ্রাপ্ত সভাপতি হলেন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন নাহিদ শিকদার। গত ১০ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তি তে এ তথ্য জানানো হয়।

 

জানাগেছে, নাহিদ শিকদার ২০১৪ সালে ২২ এপ্রিল নবাবগঞ্জ সরকারি কলেজে রাতের আঁধারে জামাত শিবির ক্যাডারদের নৃশংস হামলার শিকার হন।

 

দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত থাকা নাহিদ শিকদার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, সহ-সভাপতি হিসেবে পালন করেন। বর্তমান কমিটিতেও সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

নতুন দায়িত্ব প্রাপ্ত হয়ে নাহিদ শিকদার বলেন,

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের রাজনীতিতে ২০০৬ সাল থেকে সম্পৃক্ত আছি। তৃণমূলের নেতাকর্মী রা আমার প্রাণ আমার অনুপ্রেরণা।

 

নাহিদ আরও জানান, সুদীর্ঘ সময় ধরে ধৈর্যের সাথে নিষ্ঠার সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ লালন করে বাস্তবায়নে চেষ্টা করেছি। শেখ হাসিনার কর্মী হিসেবে নিজেকে ধন্য মনে করি।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি।

 

তিনি আরও জানান, আমি যেন আমার সঠিক দায়িত্ব পালন করতে পারি সবার কাছে দোয়া চাই। জেলা ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত ও শক্তিশালী করতে সকল নেতাকর্মীর সহযোগিতাও কামনা করছি।

 

এদিকে রোববার সকাল সাড়ে ১০টার দিকে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে শুভেচ্ছা জানিয়ে বিরাট আনন্দ মিছিল হয়েছে।

 

মৃত্যুঞ্জয়ি ছাত্রনেতা নাহিদ শিকদারকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব প্রদান করায় এ আনন্দ মিছিলটি হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করেন নাহিদ শিকদারসহ নেতাকর্মীবৃন্দ।

 

বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সিনিয়র আইনজীবী ও আওয়ামীলীগ নেতা এ্যাড. মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আতিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আওয়ামী লীগ নেতা শহিদুল হুদা অলক।

 

সদর উপজেলা কৃষকলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, বাংলাদেশ মৎস্যজীবী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য সচিব বরজাহান আলী, যুগ্ম আহ্বায়ক মিনার আহমেদ।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, ইউসুফ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আসিফ, সাধারণ সম্পাদক রিজভী আলম রানাসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের শতাধিক নেতাকর্মী।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *