বদলগাছীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মো. রুবেল হোসেন,বদলগাছী(নওগাঁ) প্রতিনিধিঃ

 

“তোমার কাজে তোমারে খুঁজি তাই, সবার মাঝে মিলিয়া মিলিতে চাই” এই প্রতিপাদ্যকে সামনে রখে নিমাই চন্দ্র চক্রবর্তী স্মরণে নওগাঁর বদলগাছীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২৫ ডিসেম্বর) বিকেল চার টায় নিমাই চন্দ্র চক্রবর্তীর পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় কলেজ প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে।

আধাইপুর গ্রামের নিমাই চন্দ্র চক্রবর্তী ছিলেন একজন মানবদরদী জনহিতৈষী স্বনামখ্যাত শিক্ষক। তিনি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের অকাতরে সাহায্য করতেন। অসহায় মানুষের নানাভাবে সহযোগিতা করতেন। তিনি ২০১৭ সালের ২৩ আগস্ট পরলোকগমন করেন। তাঁর পরিবার তাঁর জীবন ও কর্মকে স্মরণ করে প্রতিবছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। এ বছরও শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিমাই চন্দ্র চক্রবর্তীর স্ত্রী ড. ফাল্গুনী রানী চক্রবর্তী’সহ পরিবারবর্গ ও বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের গ্রুপ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোস্তফা, আলোর সন্ধানে মুক্ত রোভার গ্রুপের সিনিয়র রোভার মেট মো. রানা হামিদ, বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের সাবেক সিনিয়র রোভার মেট নিতেশ কুমার চক্রবর্তী, সাবেক সিনিয়র রোভার মেট মো. ইসতিয়াক আহম্মদ প্রমূখ।

 

একই সাথে বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের আয়োজনে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

 

 

রুবেল হোসেন

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধিঃ

তারিখঃ ২৫-১২-২০২০ খ্রিঃ

০১৭১৯৯১৯৪৯৭

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *