চাঁপাইনবাবগঞ্জে ৯ জন জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে জুয়া খেলার অপরাধে ৯ জন জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও কার্ডসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃত ৯ জন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ইউসুফ নগর পুলপাড়ার

মোছা. মমতাজ খাতুন ও মো. আক্তার আলীর ছেলে মো. মনিরুল ইসলাম (৩২), বিদিরপুর পুলপাড়ার মোছা. হাজেরা বেগম ও মৃত নুরুল হকের ছেলে মো. শামীম হোসেন (২৬)।

 

পৌরসভার ১নং ওয়ার্ডের মিল্কির মোছা. জোহরা বেগম ও মো. গোলাম মোরতোজার ছেলে মো. আ. ওহাব (২৮), ৩ নং ওয়ার্ডের আলীনগর পুলপাড়ার মোছা. সাদিয়া বেগম ও মো. পতুর ছেলে মো. গাফেলুন (২৪), বিদিরপুরের মোছা. লুৎফুর নাহার ও হানিফ আলীর ছেলে মো. সজিব আলী (২২)।

 

আলীনগর হাজির মোড়র মোছা. লালবানু ও মৃত আরমান আলীর ছেলে মো. জাফর ইকবাল (২৫), আলীনগর ভূতপুকুর মহল্লার মোছা. খোশবাহার ও মৃত আবু বকর সিদ্দিকের ছেলে মো. আব্দুল কাদের (২১), আলীনগর পুলপাড়ার মৃত খাদেজা বেগম ও মৃত হানিফ আলীর ছেলে মো. এজার উদ্দিন (৪০) এবং একই এলাকার মোছা. জুলসি ও মৃত সেন্টুর ছেলে মো. খাইরুল ইসলাম (২৭)।

 

জানাগেছে, ১৪ জানুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ইউসুফ নগর পুলপাড়া গ্রামের আনারুলের বাড়ীর পূর্ব পাশের টিনসেড ঘরের ভেতরে অভিযান পরিচালনা করে জুয়া খেলার অপরাধে ৯ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাব।

 

অভিযানে ৩ সেট পুরাতন প্লেয়িং কার্ড, ১০টি মোবাইল সেট ১৫টি সীমকার্ড, ৫টি মেমোরী কার্ড এবং নগদ ১৭ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

 

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *