চাঁপাইনবাবগঞ্জে ম্যারাথন প্রতিযোগিতার প্রস্তুতিমুলক সভা

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী ম্যারাথন প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা হয়।

 

জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, প্রতিযোগিতার জেলা সমন্বয়ক ও ৯ বীর বগুড়া সেনানিবাসের উপ-অধিনায়ক মেজর মোঃ সাইদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোসাঃ মনোয়ার খাতুন, পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, চেম্বারের পরিচালক মোঃ শহিদুল ইসলাম শহিদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি দপ্তরের প্রতিনিধিগন।

 

 

সভায় জেলা প্রশাসক বলেন,  আগামী ২০ ফেব্রুয়ারি সকাল ৮টায় ১৬ বছরের উর্ধ্বে জেলার সকল শ্রেনি পেশার মানুষের অংশগ্রহনে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। ম্যারাথন প্রতিযোগিতা জেলা পুরাতন স্টেডিয়াম থেকে শুরু হয়ে শান্তির মোড়, বিশ্বরোড, মহানন্দা বাস টার্মিনাল, ঢাকা বাস টার্মিনাল, ফুড অফিস মোড়, নিউমার্কেট, টাউন ক্লাব, গাবতলা মোড়, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নবাবগন্জ সরকারি কলেজের সামনে রাস্তা হয়ে পুনরায় স্টেডিয়ামে এসে শেষ হবে। এ প্রতিযোগিতা ৫ কিলোমিটারের হবে। তিনি জানান, জেলার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান ও দপ্তরের প্রায় সাড়ে ৫ হাজার মানুষ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে এবং অংশগ্রহনকারী সকলকে সনদপত্র প্রদান করা হবে বলে জানা যায়।

 

113850cookie-checkচাঁপাইনবাবগঞ্জে ম্যারাথন প্রতিযোগিতার প্রস্তুতিমুলক সভা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *