ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন রানিহাটি ইউনিয়ন এর চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল আজিম

 

বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আজ পালিত হলো ২১(ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা।

 

দিবসটি উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত ও জাতীয় দলীয় পতাকা উত্তোলনে  অংশগ্রহণ  করার  মধ্য দিয়ে দিবসটির সূচনা করে।

পরে প্রভাত ফেরী নিয়ে নবাবগঞ্জ সরকারি কলেজ চত্বরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ নেতা সাবেক শিক্ষক সমাজসেবক রানিহাটি ইউনিয়নের সাবেক আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আনোয়ারুল হক আজিম

 

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুই বারের সফল সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলা সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি।

ডাঃ গোলাম রাব্বানী,অধ্যাপক শরিফুল আলম, যুগ্ন সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান মিজান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজি বাবলু,উপ দপ্তর সম্পাদক মুনিরুল ইসলাম, জেলা আওয়ামী সদস্য মোখলেসুর রহমান,বুলেট ওলিউর রহমান, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু,সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

114830cookie-checkভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন রানিহাটি ইউনিয়ন এর চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল আজিম

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *