চাঁপাইনবাবগঞ্জের ৫টি উপজেলাতে মাদক কারবারিদের ঠাঁই নাই “বলেন ” ডিআইজি আব্দুল বাতেন

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ  টাউন ক্লাবে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪টায় এ সমাবেশ হয়।

 

পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বিপিএম, পিপিএম (বার) এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম (বার)।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দসহ অন্যরা।

 

উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বিশ্বাস বাবু, সাবেক যুবলীগ নেতা সাংবাদিক শহীদুল হুদা অলকসহ জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, পৌরসভার চেয়ারম্যানগণ, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

 

সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ও বিট পুলিশিং এর জেলা সমন্বয়ক মোহম্মদ মাহবুব আলম খান।

 

প্রধান অতিথি  ডিআইজি আব্দুল  বাতেন পুলিশের সেবা মানুষের দ্বোর গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে বিট পুলিশিং ব্যবস্থা করা হয়েছে। জনগণের সাহায্য সহযোগিতায় বিট পুলিশিং এর কর্মকান্ড এরই মধ্যে সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে। বিট পুলিশিং এর কার্যকরী কর্মকান্ডের জন্য বিভিন্ন ধরনের অপরাধের মাত্রা অনেক কমে গেছে। দেশের আইন সম্পর্কে অবগত এবং দেশের উন্নয়নে সকলকে সম্পৃক্ত করার উদ্দেশ্যেই বিট পুলিশিং কাজ করে যাচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, একদিন এই বিট পুলিশিং এর কর্মকান্ড বিশ্বে প্রশংসিত হবে।

 

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *