‘হ্যালো ছাত্রলীগে’ ফোন দিলেই মিলবে বিনামূল্যে অ্যাম্বুলেন্স

ব্যক্তিগতভাবে চট্টগ্রাম নগরের হতদরিদ্র মানুষকে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা দেয়ার উদ্যোগ নিয়েছেন নগর ছাত্রলীগ নেতা মিশকাত আলভী।

 

‘হ্যালো ছাত্রলীগে’ নামে এই সেবার জন্য ০১৬২৭৩৭৭০৪৬ নম্বরে ফোন দিলেই নির্ধারিত ঠিকানায় পৌঁছে যাবে অ্যাম্বুলেন্স।

 

সোমবার (২৬ অক্টোবর) এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

 

তিনি বলেন, ‘করোনায় বাংলাদেশসহ পুরো পৃথিবী আজ বিপর্যস্ত। এই ভাইরাস প্রতিরোধে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষদেরও এগিয়ে আসতে হবে। হতদরিদ্রদের অ্যাম্বুলেন্স সেবায় ছাত্রলীগ নেতা মিশকাত আলভীর উদ্যোগকে আমি স্বাগত জানাই। এভাবেই সকলকে ঐক্যবদ্ধ হয়ে করোনাভাইরাস প্রতিরোধে ভূমিকা রাখতে হবে।’

 

এ সেবার উদ্যোক্তা মিশকাত আলভী বলেন, ‘করোনার আঘাতে থেমে গেছে নিম্ন আয়ের মানুষের স্বাভাবিক জীবন যাত্রা। এমন পরিস্থিতিতে মানবিক কারণে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা দিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। চট্টগ্রাম নগরের নিম্ন আয়ের যে কেউ নির্ধারিত নম্বরে ফোন করে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা নিতে পারবে।’

 

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চসিকের ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হক ডিউক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ও নগর ছাত্রলীগের সাবেক সদস্য শরীফ আহমেদ প্রমুখ।

124490cookie-check‘হ্যালো ছাত্রলীগে’ ফোন দিলেই মিলবে বিনামূল্যে অ্যাম্বুলেন্স

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *