চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৪১৬ ॥ মৃত্যু-৪

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগীর সংখ্যা বেড়ে ৪১৬ জনে দাঁড়িয়েছে।এর মধ্যে একদিনেই রেকর্ড ৮৪ জন সনাক্ত হওয়ায় জেলা হটস্পটে পরিনত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ মনে করছে।

৩২৫ জনের নমুনা পরীক্ষায় শনিবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসি আর ল্যাব ও ঢাকা ঢাকার শেরে বাংলা নগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে আসা রিপোর্টে নতুন করে ৮৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।

এ পর্যন্ত জেলায় ১৫৩ জন সুস্থ হয়েছেন এবং বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ২৬৩ জন ।আর জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৪ জনের। দিন দিন চরম ঝুঁকির দিকে যাচ্ছে জেলার করোনা পরিস্থিতি।

আসন্ন কোরবানী ঈদে ঈদ পালনে আসাদের কারনে এবং পশুহাটগুলোতে স্বাস্থ্য বিধি না মানার প্রবনতার কারনে আরও করোনা ঝুঁকির মধ্যে পড়ার আশংকার কথা বলছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

এদিকে নতুন আক্রান্তের মধ্যে ভোলাহাট উপজেলার সাংবাদিক রুবেল  পুণরায় আক্রান্ত হওয়ায় এ নিয়ে চিন্তিত স্বাস্থ্য বিভাগ।

সাধারণ মানুষকে স্বাস্ব্য বিধি মানাতে কঠোর অবস্থান না নেয়া হলে সংক্রামন ঠেকানো কঠিন হয়ে পড়বে বলে মনে করছে জেলার সচেতন মহল।

চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয়গুলো নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় যে হারে করোনা পজিটিভের ফলাফল আসছে তাতে সংক্রামন ঠেকাতে জেলায় কঠোরভাবে স্বাস্থ্য বিধি মানাতে বাধ্য করতে হবে এখনই।

জেলায় আক্রান্তের পর ১ জনের মৃত্যু এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পর ৩ মৃত ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ ফলাফল আসায় জেলার মোট মৃত্যুর সংখ্যা ৪ জন।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্তরা বেশিরভাগই উপসর্গহীন এবং সকলে ভাল আছেন এবং নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।-কপোত নবী।

16890cookie-checkচাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৪১৬ ॥ মৃত্যু-৪

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *