তানোর পৌরশহরে বন্যার্তদের ত্রাণ দিলেন মেয়রপ্রার্থী সুজন

মিজানুর রহমান, তানোর  প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌরশহরের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী আবুল বাশার সুজন। রোববার (২৬ জুলাই) বেলা ১১টায় কুটিপাড়া ও শিতলীপাড়াসহ বিভিন্ন এলাকার বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণ সুজন বলেন, তানোর পৌরশহরের একটা বন্যার্ত মানুষও না খেয়ে থাকবে না। যতদিন বন্যার পানি থাকবে, যতদিন আপনাদের কষ্ট থাকবে, যতদিন আপনারা ঘরে ঘুমাতে না পারবেন ততদিন স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে আমরা আপনাদের ত্রাণ পৌছিয়ে দিবো। আওয়ামী লীগ সব সময় বানভাসি মানুষের পাশে আছে।

তিনি আরও বলেন, বন্যায় যাদের ঘর-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, ফসলি জমি ক্ষতিগ্রস্থ হয়েছে তাদেরকে সকল সহযোগিতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন। সকল বিপদে বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে। আমরা কথায় না কাজে বিশ্বাস করি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার, সাবেক ওয়ার্ড কাউন্সিলর মমিনুল ইসলাম মুকুল, তানোর পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়সাল সরকার অমি, বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতা লিংকন, যুবলীগ নেতা রামিল হাসান সুইটসহ পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শেষে উপস্থিত সকলের কাছে করোনা ভাইরাসে আক্রান্ত সাংসদ ওমর ফারুক চৌধুরীর আশু রোগ মুক্তি কামনায় দোয়া প্রার্থনা করেন পৌর মেয়র পদপ্রার্থী আবুল বাশার সুজন।

 

 

17000cookie-checkতানোর পৌরশহরে বন্যার্তদের ত্রাণ দিলেন মেয়রপ্রার্থী সুজন

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *