চাঁপাইনবাবগঞ্জে গরু-ছাগলের হাটগুলোতে সার্কেল এসপি ইকবাল হোছাইন’র তদারকি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলা ব্যাপী গরু-ছাগলের হাট গুলো স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হচ্ছে। প্রতিদিন জেলার বিভিন্ন হাটগুলোতে উপচেপড়া ভীড় লক্ষ্য করা যাচ্ছে। সরকারি নির্দেশনা মানা ও হাটগুলোত নিরাপত্তা দিতে পুলিশ কাজ করছে।

রোববার বিকেলে শিবগঞ্জ উপজেলার আরগারা হাট ও ভোলাহাট উপজেলার গোহালবাড়ি হাটে ছুটে যান, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোছাইন। জেলা পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও মো.  ইকবাল হোছাইন এর নেতৃত্বে কাজ করে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সদস্যরা।

আগামী ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ)। ঈদের আর মাত্র এক সপ্তাহ বাকী। কাজেই যে যার সামর্থ্য মত পশু কিনতে জেলার বিভিন্ন গরু-ছাগলের হাটে গিয়ে পছন্দের পশুটি কিনছেন। করোনা ভাইরাসের জন্য এবারের হাট সামাজিক দূরত্ব বজায় রেখে পশু কেনাবেচা করছেন ক্রেতা-বিক্রেতারা।

বটতলা হাটসহ সরেজমিনে বিভিন্ন হাটে গিয়ে দেখা যায়, পশু কোরবানি দেবার জন্য গরু-ছাগল কিনতে বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসছে। পর্যাপ্ত পশুর আমদানি হচ্ছে হাটে। তবে মুখে মাস্ক পরার প্রবনতা খুব কম। সামাজিক দূরত্বটাও মানছে না অনেকে। যার দরুন চরম ঝুঁকি নিয়েই চলছে সবকিছু। ঈদ যত ঘনিয়ে আসবে ক্রেতা বিক্রেতার ভীড় আরও বাড়বে। পুলিশের তদারকিও অব্যাহত থাকবে। –কপোত নবী।

17090cookie-checkচাঁপাইনবাবগঞ্জে গরু-ছাগলের হাটগুলোতে সার্কেল এসপি ইকবাল হোছাইন’র তদারকি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *