রামপুরায় ফার্মেসী থেকে ২১ লাখ টাকা চুরি

রাজধানীর রামপুরায় ফার্মেসী থেকে ২১ লাখ ৫০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ফার্মেসীর সহকারী ব্যবস্থাপক এস এম বায়েজীদ হাসান সেতু (৩৮) পলাতক রয়েছে।

জানা গেছে, গত ২৪ জুলাই ফার্মেসীর ক্যাশের চাবি এস এম বায়েজীদ হাসান সেতুর কাছে রেখে জুম্মার নামায পড়তে মসজিদে যান ফার্মেসীর মালিক আনোয়ারুল ইসলাম। নামায শেষে ফার্মেসীতে এসে সেতুকে আর পাননি তিনি।

এসময় ক্যাশ বক্সে রাখা টাকা না পেয়ে ফার্মেসীর কর্মচারী টিটুসহ সংশ্লিষ্টদের জিজ্ঞাসা করে জানতে পারেন কাউকে কিছু না বলেই সেতু দোকান থেকে বের হয়ে গেছে। তারপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এ ঘটনায় ফার্মেসীর কর্মচারী সেতুকে আসামি করা মামলা করা হয়েছে।

আনোয়ারুল ইসলাম জানান, লাইভ ফার্মেসী লিমিটেডের ওয়াপদা ও গেন্ডারিয়া শাখার এক সপ্তাহের টাকা জমা ছিলো ক্যাশে। ঈদের আগে কর্মচারীদের বেতন দেয়ার জন্যই টাকা ক্যাশে রাখা হয়েছিলো।

হাতিরঝিল থানার এসআই খাইরুল আলম জানান, ফার্মেসীর কর্মচারী সেতুকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। এস এম বায়েজীদ হাসান সেতু রংপুরের মিঠাপুকুরের বজুরুক শেরপুর গ্রামের শহিদুর রহমানের পুত্র।

19620cookie-checkরামপুরায় ফার্মেসী থেকে ২১ লাখ টাকা চুরি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *