তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মামলা

নেত্রকোনার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে তিন সন্তানের এক জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার কামরুল (৪২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি মৃত মজিবুর রহমানের ছেলে ও দুই সন্তানের জনক।

এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই নারী ২৮ জুলাই বাদী হয়ে মদন থানায় কামরুলকে আসামি করে মামলা দায়ের করেন। কিন্তু বুধবার (২৯ জুলাই) পর্যন্ত আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মমতাজ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, রুদ্রশ্রী গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী তিন সন্তানের জননীর সঙ্গে প্রায়শই ঝগড়া বিবাদ লেগে থাকায় স্বামী মাঝে মধ্যেই বাড়ি থাকেন না। এদিকে আসামি কামরুল পূর্ব থেকেই ওই নারীর স্বামীর সঙ্গে চলাফেরা করার সুবাদে ওই বাড়ি যাওয়া আসা করতেন। গত ২৭ জুলাই নারীর স্বামী বাড়ি না থাকার সুযোগে রাতের আঁধারে কামরুল ওই নারীর বসত ঘরে দরজার সিটকিনি ভেঙে ঘরে ঢুকে পড়েন। ঘুমন্ত অবস্থায় নারীকে ধর্ষণ করলে তিনি চিৎকার শুরু করেন। এসময় তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়।

পরে তাকে ওই দিনই মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠান। পরবর্তীতে ভিকটিম নিজেই ২৮ তারিখ থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন।
এ বিষয়ে মদন থানার উপ-পরিদর্শক মমতাজ জানান, আসামিকে দ্রুত গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

21980cookie-checkতিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মামলা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *