৩ লাখ বেকারকে চাকরি দেয়ার ঘোষণা দিলেন এই খলনায়ক

সোনু সুদ। পর্দায় তিনি খল চরিত্রেই বেশি হাজির হন। একের পর এক গুন্ডামি, খারাপ কাজ করে করে নায়কদের জ্বালিয়ে মারেন। কিন্তু বাস্তবের মানুষটা একদমই আলাদা। অসহায় মানুষের পাশে থাকতে খুব ভালোবাসেন তিনি। বিশেষ করে করোনার আক্রমণের পর থেকে নিজেকে যেন নতুন করে চিনিয়েছেন সোনু সুদ।

আটকেপড়া অভিবাসীদের দেশে ফিরিয়ে এনেছেন, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন, করোনাযোদ্ধা ও অভাবী মানুষকে নিজের সাধ্যানুযায়ী সাহায্য করেছেন, স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের বিলাসবহুল হোটেল ছেড়ে দিয়েছেন। বলা চলে করোনার এই সময়ে তিনি হয়ে উঠেছেন সবার হিরো।

সেই সোনু সুদ এবার ঘোষণা দিলেন ৩ লাখ মানুষকে চাকরির সুযোগ করে দেবেন বলে। আজ ৩০ জুলাই এ অভিনেতার জন্মদিন। বিশেষ এই দিনে করোনাকালে বেকার হয়ে পড়া মানুষের জন্য এই সুখবর দিলেন তিনি।

টুইটারে সোনু লিখেছেন, ‘জন্মদিনের বিশেষ মুহূর্তে আমার প্রবাসী ভাইদের জন্য প্রবাসী রোজগার ডটকমে আমার কনট্রাক্টে ৩ লাখ চাকরির ব্যবস্থা হবে। সবগুলোতেই ভালো বেতন, পিএফ, ইএসআই এবং অন্য সুবিধা আছে। এইপিসি, সিআইটিআই, ট্রিডেন্ট, কুয়েস করপোরেশন, অ্যামাজন, সোডেক্স, আরবান কো, পোর্শিয়া এবং অন্য সবাইকে ধন্যবাদ।’

শুধু তাই নয়, ‘প্রবাসী রোজগার’ ওয়েবসাইটের মাধ্যমে আগামী পাঁচ বছরে দুই কোটি মানুষকে চাকরির ব্যবস্থা করতে চান সোনু সুদ। এই ওয়েবসাইটের মাধ্যমে চাকরি প্রার্থীরা সরাসরি ভারতের বিভিন্ন স্থানে কাজের সন্ধান পাবেন। শুধু তাই নয়, চাকরি প্রার্থীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের ব্যবস্থাও করছেন সোনু্। তার এই উদ্যোগে সবাই শ্রদ্ধা জানাচ্ছেন।

23330cookie-check৩ লাখ বেকারকে চাকরি দেয়ার ঘোষণা দিলেন এই খলনায়ক

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *