নাচোলে বিপুল পরিমান ভারতীয় বিড়িসহ ৫ জন শীর্ষ চোরাকারবারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার রাজবাড়ী হাটের কলাহাটী বটতলায় অভিযান পরিচালনা করে ৬৭ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ ৫ জন শীর্ষ চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

উদ্ধার বিড়ির আনুমানিক মূল্য ৩৩ হাজার ৫০০ টাকা। এ সময় নগদ ৩৩ হাজার টাকাসহ অন্যান্য সামগ্রী জব্দ করা হয়।  গ্রেপ্তারকৃত চোরাকারবারীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের মৃত পেশকার হোসেনের ও মোছা. জোবেদা বেগমের ছেলে মজিবর রহমান (৪৫), নওগাঁ জেলার নিয়ামতপুর থানার ৪ নং রসুলপুর এলাকার বনগাঁপাড়া চোবাপাড়ার মৃত লোকমান হোসেন ও মৃত মরিয়মের ছেলে আব্দুল খালেক (৬৫)।

নাচোল উপজেলার রাজবাড়ী মোহাম্মদপুর এলাকার মৃত ওছির উদ্দিন ও মৃত আনোয়ারা বেগমের ছেলে আমিনুল ইসলাম (৫০), একই উপজেলার বিশালপুরের শ্রী খিতিশ বর্মন ও শ্রী রেবতি বর্মনের ছেলে শ্রী ধলপতি বর্মন (৩০) এবং নাচোল উপজেলার গোবিন্দপুর ভাতসা গ্রামের আব্দুর রাজ্জাক ও মোছা. নুরুন্নাহার বেগমের ছেলে নূর আলম (৩০)।  র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক বিপুল পরিমান ভারতীয় পাতার বিড়িসহ ৫ চোরাকারবারি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিন্ত করেছেন। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে অভিযান টি চালানো হয়। এ ঘটনায় নাচোল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।- কপোত নবী।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *