এমপি ফারুকের সহধমীনির সুস্থতা কামনা ও যুবলীগ নেতার মৃত্যুতে তানোরে শোক সভা

মিজানুর রহমান,

তানোর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর তানোরে এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া ও ওয়ার্ড যুবলীগ সভাপতির মৃত্যুত শোক সভা পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোর সঞ্চালনায় এতে রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাম কমল সাহা, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান, আতাউর রহমান, আব্দুল মতিন, আবুল কাসেমসহ আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে সাংসদ ওমর ফারুক চৌধুরীর স্ত্রী নিগার সুলতানা পারুল চৌধুরীর আশু রোগ মুক্তি কামনায় ও মরহুম তানোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগ সভাপতি আলফাজ দেওয়ানের বিদায়ী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#

 

25470cookie-checkএমপি ফারুকের সহধমীনির সুস্থতা কামনা ও যুবলীগ নেতার মৃত্যুতে তানোরে শোক সভা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *