আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী মোখলেসুর রহমানের ঈদ শুভেচ্ছা!

আসন্ন  চাপাইনবাবগঞ্জ  সদর উপজেলার পৌর সভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও সমাজসেবক বিশিষ্ট ব্যবসায়ী মো:  মোখলেসুর রহমান  চাঁপাইনবাবগঞ্জ পৌরসহ  দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। বৃহস্পতিবার তিনি এ শুভেচ্ছা জানান।

বছর ঘুরে আমাদের মাঝে আবারো এসেছে পবিত্র ঈদুল আজহা। প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের এই পরিস্থিতির মধ্য দিয়েই এবছর উৎযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। আমি ও আমার দলের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে জানায়, পবিত্র ঈদুল আজহা’র অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। করোনাকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় প্রায় ৩০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে পাশে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ, আগামীতেও সকলের দোয়ায় পাশে থাকার চেষ্টা করবো।

সকলের প্রতি অনুরোধ, সরকারের সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আজহা উৎযাপন করুন। সামাজিক দুরত্ব মেনে চলুন ও ঘরে অবস্থান করুন, নিজে ও পরিবারের সকলকে নিয়ে নিরাপদে থাকুন।

 

শুভেচ্ছান্তে,

মো. মুখলেসুর রহমান,

চেয়ারম্যান, গ্রামীণ ট্র্যাভেলস ও আওয়ামীলীগ নেতা, চাঁপাইনবাবগঞ্জ।

25630cookie-checkআসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী মোখলেসুর রহমানের ঈদ শুভেচ্ছা!

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *