‘আমাকে যদি বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন আমি আ’ত্মহত্যা করিনি’

বরাবরই স্পষ্টবক্তা কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোর’ণ ঘটিয়ে চলেছেন বলিউডের ক্যুইন। বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন তিনি।

কঙ্গনা দাবি করেন, সুশান্তের মৃ’ত্যু নিয়ে যা-যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিস্ফোর’ণ ঘটিয়ে চলেছেন কঙ্গনা। তার নিজের কোনও অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল নেই, ‘টিম কঙ্গনা রানাওয়াত’ নামে একটি অ্যাকাউন্ট চালায় তার ডিজিটাল টিম।

নায়িকার প্রতিটি বক্তব্য, দাবি, অভিযোগ, বিতর্ক সেখানেই তুলে ধরা হয়। এবার সেই ট্যুইটার হ্যান্ডেলেই ভয়ঙ্কর এক বার্তা দিলেন কঙ্গনা।

কয়েকদিন আগেই টিম কঙ্গনার তরফে দাবি করা হয়েছিল, সুশান্তের আত্মহ’ত্যার আগের রাতে অভিনেতার পার্টিতে উপস্থিত ছিলেন একজন ‘হেভিওয়েট’ ব্যক্তি, অর্থাৎ সমাজের একজন বড় নাম।

আরেকটি ট্যুইটে ‘টিম কঙ্গনা রানাওয়াত’র তরফে দাবি করা হয়, পার্টিতে উপস্থিত সেই ব্যক্তির নাম বলিউডের সবাই জানে, কিন্তু সেই নাম কখনওই কেউ মুখ ফুটে বলবেন না। কিন্তু কঙ্গনা কাউকে ভয় পান না, তার যথেষ্ট সাহস রয়েছে, সেই ‘বড়’ নামটা ফাঁ’স করতে তার কোনও ভয় নেই।

‘টিম কঙ্গনা রানাওয়াত’র ট্যুইটার হ্যান্ডেলে কঙ্গনার বি’স্ফোরক মন্তব্য, এবার তার দেহ-ও যদি বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, সেটিকে যেন কেউ আ’ত্মহত্যা মনে না করেন।

‘টিম কঙ্গনা রানাওয়াত’ ট্যুইটার হ্যান্ডেলে নায়িকার তরফে লেখা হয়, ‘সবাই তার নাম জানে, কিন্তু কেউ সেই নামটা নেবে না। সে করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে। ভালোবেসে সবাই তাকে বেবি পেঙ্গুইন বলে।

কঙ্গনার বি’স্ফোরক মন্তব্য, এবার যদি বাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তবে সেটা যেন কেউ আ’ত্মহত্যা মনে না করেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *