পিস্তল গুলি ও ইয়াবাসহ মা’দক ব্যবসায়ী ল্যাংটা সোহেলকে গ্রে’প্তার

বরিশালের বানারীপাড়ার শীর্ষ মা’দক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে (৩৫) পিস্তল, গুলি ও ইয়াবাসহ গ্রে’প্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

বৃহস্পতিবার (৩০ জুলাই) রাত আড়াইটার দিকে বানারীপাড়া পৌর শহরের ১নং ওয়ার্ডের সীমান্তবর্তী সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের বাড়িতে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা মা’দক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত শীর্ষ মা’দক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে গ্রে’প্তার করে।

এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ম্যাগজিন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৩১ জুলাই শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাকে বানারীপাড়া থানায় সোপর্দ করে বরিশাল র‌্যাব-৮’র ডিএডি নুর-ইসলাম বাদী হয়ে মা’দক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, ল্যাংটা সোহেল দীর্ঘদিন ধরে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল বিক্রি করে এলাকার যুব সমাজকে নেশাক্ত করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যায়। বিভিন্ন সময় সে পুলিশের হাতে মা’দকসহ গ্রে’প্তার হলেও কিছুদিন পরে আইনের ফাঁক-ফোকর দিয়ে জামিনে বের হয়ে আবার মা’দক ব্যবসা শুরু করে।

গ্রে’প্তার এড়াতে সে বিভিন্ন গাছে থাকত বলেও অভিযোগ রয়েছে। অবশেষে সুচতুর শীর্ষ মা’দক ব্যবসায়ী ল্যাংটা সোহেল র‌্যাবের হাতে গ্রে’প্তার হওয়ায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *