চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন এসপি, মেয়র ও জেলা পরিষদ সদস্য

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

সেই বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার), পৌর মেয়র ও ফুলকুঁড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নজরুল ইসলাম এবং জেলা পরিষদ সদস্য, কৃষক লীগ নেতা আব্দুল হাকিম।

শুক্রবার দুপুরে পুলিশ সুপার আবদুর রকিবের নির্দেশনায় এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম অসুস্থ মুক্তিযোদ্ধার বাড়িতে উপস্থিত হয়ে বিভিন্ন রকমের ফল ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এদিকে সন্ধ্যায় আব্দুর রহমানকে দেখতে তাঁর শান্তি মোড়ের বাসায় ছুটে যান জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম। এ সময় তিনি তাঁর চিকিৎসার খোঁজ খবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য সাধ্য মত সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুব লীগের সহ-সম্পাদক ওমর ফারুক সুমন, সাবেক জেলা দলের ক্রিকেট খেলোয়াড় পাপ্পুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মী।

অপর দিকে চাঁপাইনবাবগঞ্জের পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলামও বীর মুক্তিযোদ্ধাকে সহযোগীতা করেছেন। তিনিও উন্নত চিকিৎসার জন্য সাধ্য মত সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার  বাংলাদেশের কণ্ঠস্বর নিউজ পোর্টাল ও  ফেসবুকসহ বিভিন্ন  বিভিন্ন অনলাইন গণমাধ্যমে “চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান টুরুর খবর নেয় না কেউ ?” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর পরেই মূলত এসপি, মেয়র ও জেলা পরিষদ সদস্য তাঁর পাশে এসে দাঁড়ান। – কপোত নবী।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *