সস্ত্রীক করোনায় আক্রান্ত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। তার স্ত্রীও করোনা পজিটিভ।

গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক লিটন এরশাদ।

তিনি জানান, সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক সোহান। বর্তমানে তারা বাসাতেই আইসোলেশনে আছেন।

এ দিকে পরিচালক বজরুল রশীদ চৌধুরী ফেইসবুকে লেখেন, “সোহানুর রহমান সোহান সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হলেও বর্তমান অবস্থা উন্নতির দিকে। তিনি তাদের উভয়ের সুস্থতার জন্য সকলের দোয়া চেয়েছেন।”

সোহানুর রহমান সোহান বহু বাণিজ্য সফল চলচ্চিত্রের নির্মাতা। তার হাত ধরেই চলচ্চিত্রে আসেন সালমান শাহ, মৌসুমী, পপি ও ইরিন জামান। শাকিব খানের মুক্তি পাওয়া প্রথম ছবির পরিচালকও তিনি।

শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন সোহান। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বাস অবিশ্বাস’। এর পর ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে তুমুল জনপ্রিয়তা পান।

সংগঠক হিসেবেও সোহানের পরিচিতি আছে। তিনি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে টানা দুইবার মহাসচিবের দায়িত্ব পালন করেছেন। টানা দুইবার সহসভাপতির দায়িত্বও পালন করেছেন। বর্তমান কমিটিতে আছেন কার্যকরী সদস্য হিসেবে।

এ দিকে সম্প্রতি নায়িকা পপি, তমা মির্জা, নাট্যজন রামেন্দু মজুমদার ও তার স্ত্রী ফেরদৌসী মজুমদার, গায়ক রবি চৌধুরীর করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *