তানোরে বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

মিজানুর রহমান, তানোর :

রাজশাহীর তানোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। দিনটি উপলক্ষে শনিবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বঙ্গমাতার উপরে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী। এতে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার ফাতেমা খাতুন, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার সুজন সহ দর্লীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বাঙালির দীর্ঘ মুক্তি সংগ্রাম, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে বঙ্গমাতার অবদান তুলে ধরেন। আলোচনা সভা শেষে দুপুরে দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এছাড়াও, একইদিন (শনিবার) বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরের চেয়ারম্যান বাসভবন প্রাঙ্গণে ও চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস দর্লীয়ভাবে পালনের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাংসদ ওমর ফারুক চৌধুরী। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

31830cookie-checkতানোরে বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *