বঙ্গবন্ধুসহ শহীদদের আত্মার মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎ বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অন্যতম সদস্য সুজাতুল আলম কল্লোল এর আয়োজনে এ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। শহরের শান্তিমোড়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চাঁপাই নবাবগঞ্জ পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি হাজ্বী বাবলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার  সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আলহাজ্ব রুহুল আমিন।

উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এ্যাড. রবিউল ইসলাম রবু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সাবেক ছাত্রনেতা আবু সুফিয়ান।

আরও উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের অন্যতম সদস্য আব্দুল হাকিম, জেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ডা. আব্দুল মতিন, সাবেক ছাত্রনেতা ও  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মু. অহিদুজ্জামান অহিদসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

৮ আগস্ট শনিবার বিকেলের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সাবেক ছাত্রনেতা আল কামাল ইব্রাহিম রতন। পরে নেতাকর্মীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

আলোচনা শেষে শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন অনুষ্ঠানের আয়োজক সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা সুজাতুল আলম কল্লোল।- কপোত নবী।

31870cookie-checkবঙ্গবন্ধুসহ শহীদদের আত্মার মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে দোয়া মাহফিল

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *