চৌডালাতে USAC কর্তৃক ইউনিয়নব্যাপী বৃক্ষরোপণ ও বিতরণ

“মুজিব বর্ষের আহ্বান, একটি করে গাছ লাগান” এই স্লোগানকে ধারণ করে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘University Students Association of Chowdala (USAC) এর উদ্যোগে ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রাপ্ত ছয় শতাধিক গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৯ই আগস্ট) সকাল ৮.০০ টায় সময় ৭নং চৌডালা ইউনিয়ন পরিষদের আওতাভুক্ত বিভিন্ন এলাকায় গাছের চারা বিতরণ কর্মসূচির মধ্যে দিয়ে এই অনুষ্ঠানের সূচনা হয়।

চৌডালা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব প্রভাষক মুহাঃ শাহ্ আলম বিভিন্ন ধরনের বৃক্ষের চারা USAC এর নিকট হস্তান্তরের মাধ্যমে এ কর্মসূচী উদ্বোধন করেন । এ সময় USAC এর সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সহ অধিকাংশ কার্যনির্বাহী পরিষদের সদস্য উপস্থিত ছিলেন।

USAC সভাপতি কার্যনির্বাহী পরিষদের সাথে পরামর্শ করে দক্ষতার সাথে কয়েকটি টিম গঠন করেন। এই টিমগুলোর মাধ্যমে সদস্যদের সহযোগিতায় বিভিন্ন ধরনের বৃক্ষ যেমন আমলকী, বেল, জাম, মেহগনি – এই গাছগুলোর ছয় শতাধিক চারা চৌডালা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের বিভিন্ন উপযুক্ত জায়গায় রোপণ ও বিতরণ করা হয়।

এ কর্মসূচী পালনে সার্বিকভাবে সহায়তা করায় সম্মানিত ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ USAC-এর সদস্যদেরকে সংগঠনের পক্ষ থেকে সভাপতি আরাফাত আলী আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *