বিজয়নগর পত্তন ইউনিয়নে অবৈধ গ্রামার উচ্ছেদ করেছেন প্রশাসন

আরিফ ইসলাম : ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ;

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন সিমনা – ব্রাহ্মণবাড়িয়া (শেখ হাসিনা) সড়ক।  বিজয়নগর উপজেলার সাথে জেলা শহরের সরাসরি  সংযোগ সড়ক নির্মাণাধীন শেখ হাসিনা ( সিমনা – ব্রাহ্মণবাড়িয়া) সড়কের জায়গা দখল করে অবৈধভাবে গড়ে তোলা হয় গরুর খামার।

শেখ হাসিনা সড়কের অংশ উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর ব্রীজের পশ্চিম পাশে নির্মানাধীন সড়কের জায়গা দখল করে অবৈধভাবে গরুর খামার গড়ে তোলেন একই ইউনিয়নের আতকাপাড়া গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মোঃ লিলু মিয়া। পরে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে অবৈধভাবে রাস্তা দখল করে গড়ে তোলা গরুর খামার উচ্ছেদ করেছে বিজয়নগর উপজেলা প্রশাসন।

সোমবার(১০ আগস্ট)সকাল ১১টায় অবৈধভাবে গড়ে তোলা গরুর খামার উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা  সহকারি কমিশনার ( ভূমি) মো: মাহবুবুর রহমান।

এ সময় উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও  থানা পুলিশের সদস্যরা উপস্থিত থেকে সহযোগিতা করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: মাহবুবুর রহমান বলেন, শেখ হাসিনা সড়কের জায়গা দখল করে অবৈধভাবে গরুর খামার নির্মাণ করার অভিযোগের প্রেক্ষিতে গত শনিবার সংশ্লিষ্ট  ইউনিয়ন ভূমি কর্মকর্তার মাধ্যমে  সরেজমিন তদন্ত করে এর সত্যতা পাওয়া যায়। পরে আজ সোমবার সকাল ১১ টায়  উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনাটি উচ্ছেদ করা হয়েছে।  ভবিষ্যতে কেউ যাতে সড়কে পাশে অবৈধ স্থাপনা নির্মাণ না করে সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে।

39110cookie-checkবিজয়নগর পত্তন ইউনিয়নে অবৈধ গ্রামার উচ্ছেদ করেছেন প্রশাসন

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *