নামাজ পড়তে মসজিদে ওঠার সময় ব্যবসায়ীকে হত্যা, ঘাতক আটক

বাগেরহাটের মোরেলগঞ্জে নামাজ পড়তে যাওয়ার সময় ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় মূল ঘাতক হাসিব সরদার (২২)কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কচুয়া উপজেলার সদর থানা এলাকা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ হাসিবকে আটক করে। এর আগে, বুধবার মারগিবের নামাজ পড়তে মসজিদে ওঠার সময় সুপারি ব্যবসায়ী মফিজুল ইসলাম সরদারকে হত্যা করে পালিয়ে যায় হাসিব ও তার সহযোগিরা। আটক হাসিব সরদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার কুমারখালী গ্রামের লোকমান সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হত্যা কান্ডের খবর শুনে আমরা ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করি। স্থানীয় ও নিহতের স্বজনদের সাথে কথা বলে হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হই। হাসিবকে আটকের জন্য রাতেই মোরেলগঞ্জ থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। এক পর্যায়ে দুপুরে কচুয়া উপজেলা সদরের থানা এলাকা থেকে আমরা হাসিবকে আটক করতে সক্ষম হই। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার সাথে আর কেউ জড়িত আছে কিনা আমরা তা জানার চেষ্টা করছি। হত্যার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের আমরা গ্রেফতার করবই।

43990cookie-checkনামাজ পড়তে মসজিদে ওঠার সময় ব্যবসায়ীকে হত্যা, ঘাতক আটক

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *