দুই কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী কলেজছাত্রীর নানা বাদী হয়ে শুক্রবার (১৪ আগস্ট) সকালে এজাহার নামীয় ৪ জন ও অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর ভান্ডারিয়া থানার চরখালী ফেরিঘাট এলাকা থেকে শুক্রবার (১৪ আগস্ট) সকালে আসামি আবু বকর সাগরকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর হোসেন ওরফে কালুর ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার (১৩ আগস্ট) বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের ওই দুই কলেজছাত্রী স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য কলেজে কাগজপত্র জমা দেন। জমা শেষে দুপুরে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎকে (২১) নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। দুপুরের সময় তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালীতে (মাঝেরপুল) নষ্ট হয়।

ইজিবাইক চালক লিমন হাওলাদার জানান, এ সময় স্থানীয় ৪ যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ির সম্মুখে সরকারি পুকুরপাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে মেয়ে দুটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

এদিকে, ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই কলেজছাত্রীকে শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

46100cookie-checkদুই কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার ১

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *