রিমান্ড শেষে কারাগারে পাপিয়া ও সুমন

বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় রিমান্ড শেষে যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাসদ উর রহমান শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্র জানায়, পাঁচ দিনের রিমান্ড শেষে গতকাল দু’জনকে আদালতে হাজির করে র‌্যাব। এ সময় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। তার আবেদনের পরিপ্রেক্ষিতে পাপিয়া ও তার স্বামীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে ১১ জুলাই শেরেবাংলা নগর থানার মামলার রিমান্ড শেষে বিমানবন্দর থানার মামলায় তাদের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী। এ দুই মামলায় গত ১১ মার্চ ঢাকা মহানগর হাকিম আদালত আসামিদের পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে করোনার কারণে তখন তাদের রিমান্ডে নেওয়া হয়নি।

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গত ২২ ফেব্রুয়ারি জাল টাকা বহন ও টাকা পাচারের অভিযোগে পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর ২৩ ফেব্রুয়ারি ফার্মগেটের ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, পাঁচ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *