গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী কন্ঠশিল্পী আকবর

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ‘ইত্যাদিখ্যাত’ কণ্ঠশিল্পী আকবর। গত ৩১ জুলাই থেকে বিছানাতেই কাটছে তার সময়। বা হাত আর দুই পা একেবারেই অবশ। ঠিকঠাক মতো কথাও বলতে পারছেন না। এছাড়া আগের সমস্যাগুলো আবার দেখা দিয়েছে। খেতেও পারছেন না ঠিকমতো।

আকবরের স্ত্রী বলেন, তার কোনো কিছু হলেই তো আমরা হানিফ সংকেত স্যারের সঙ্গে যোগাযোগ করি। তিনি প্রথমে পিজিতে নেওয়ার কথা বললেও পরবর্তীতে করোনার কারণে মানা করেছেন।

কারণ, সেখানে করোনা রোগীর সংখ্যা অনেক বেশি। এত সমস্যার মধ্যে শুধু পিজি নয়, কোনো হাসপাতালে নেওয়াই ঠিক হবে না। তিনি পরামর্শ দিয়েছেন, পশ্চিমবঙ্গের কেপিসি হাসপাতালের ডাক্তার সুজাতা সেন গুপ্তা’র সঙ্গে যোগযোগ করার। এর আগেও তিনি আকবরের চিকিৎসা করেছেন।

তাই ডাক্তার সুজাতা সেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু করোনা বড় বাধা হয়ে দাঁড়িয়েছে। কষ্টে দিন যাচ্ছে, সবার কাছে দোয়া চাই। এদিকে, ২০১৭ সাল থেকে রক্তনালীর ইনফেকশন, ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত কণ্ঠশিল্পী আকবর। সে বছরই উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেতের সহায়তায় কেপিসি হাসপাতালের চিকিৎসায় সুস্থ হন তিনি। কিন্তু রোগ থেকে স্থায়ীভাবে মুক্ত হননি। বছর দেড়েক পর আবার দেখা দেয় একই সমস্যা। এরপর পিজি থেকে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনযাপন শুরু করেন। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *