এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সুশান্ত সিং রাজপুত

মরণোত্তর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সুত্র দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, জীবনকালে নিজের কাজের জন্য কোনও সম্মান বা পুরস্কার পাননি সদ্যপ্রয়াত সুশান্ত সিং রাজপুত। সেই ঘাটতি পূরণ করতেই তাকে মরণোত্তর জাতীয় পুরস্কার দেওয়ার কথা ভাবা হচ্ছে বলে জানিয়েছে তারা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বলিউডের পুরো বিনোদন জগতের ভিত নাড়িয়ে দিয়েছে। একের পর এক বেরিয়ে আসছে অজানা অনেক সত্য ঘটনা। তাই বিশেষ সম্মান দেওয়া হবে সুশান্তকে। বলা হয়েছে, ভারতীয় সিনেমায় অবদানের জন্যই সুশান্ত সিং রাজপুতকে বিশেষভাবে সম্মানিত করা হবে।

ছবিতে আত্মহত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহত্যার পথটাই বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। রোববার (১৪ জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে পরপারে পাড়ি দিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সিনেমা পাড়ায় সর্বাধিক আলোচিত বিষয়- বলিউডে স্বজনপ্রীতি। আর যার জেরে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে মনে করছেন তার ভক্তরা। সুশান্তের আত্মহত্যার জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যু নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘সর্বোচ্চ সুবিধাভোগী ক্লাব’র সদস্যদের দায়ী করেছেন। বলিউডে স্বজনপ্রীতিই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনটাই দাবি অনেকের। বাবা-মায়ের হাত ধরে বলিউডে পা রাখা অনেকেই সমালোচনার শিকার হচ্ছেন নেট দুনিয়ায়।

50750cookie-checkএবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সুশান্ত সিং রাজপুত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *