৭ হাজার কোটি টাকা দিয়ে মেসিকে কিনতে প্রস্তুত ম্যান সিটি!

চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেছে ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার সিটি। শনিবার (১৫ আগস্ট) রাতে শেষ আটের ম্যাচে ফ্রেঞ্চ ক্লাব অলিম্পিক লিওনের কাছে ৩-১ ব্যবধানে হেরেছে তারা।

আর এমন পরাজয়ের পর নতুন মৌসুমে সাফল্যের আশায় এখন থেকেই উন্মুখ হয়ে গেছে ক্লাবটি। তাই যেকোনো মূল্যে বর্তমান সময়ের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে নিজেদের দলে নিতে চায় ম্যান সিটি। আর এ খবরটি নিশ্চিত করেছে ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য মিরর।

মেসি বার্সেলোনা ছাড়তে রাজি হলে যেকোনো কিছুর বিনিময়ে হলেও তাকে দলে ভেড়াতে চায় ম্যান সিটি। তবে মেসিকে দলে ভেড়াতে গেলে ক্লাবটির ঢালতে হবে অনেক বড় অঙ্কের টাকা।

বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তিতে আর্জেন্টাইন তারকার বাই আউট ক্লজ ৭০১ মিলিয়ন ইউরো বা ৭ হাজার ৪৭ কোটি টাকার বেশি। আর তাই মেসিকে কিনতে হলে বার্সাকে এই অর্থ পরিশোধ করতে হবে যেকোনো ক্লাবকে।

দ্য মিররের প্রতিবেদন সত্য হলে মেসির সঙ্গে সমঝোতায় পৌঁছে এই ৭০১ মিলিয়ন ইউরো বা ৭ হাজার কোটি টাকা খরচ করে তাকে দলে ভেড়াবে ম্যানচেস্টার সিটি।

তবে বার্সেলোনার সঙ্গে সরাসরি চুক্তি করলে আরও কম খরচেই মেসিকে দলে নিতে পারে তারা। তার আগে অবশ্যই মেসিকে ছাড়ার জন্য প্রস্তুত থাকতে হবে বার্সেলোনাকে।

ম্যান সিটির মতো মেসির বর্তমান ক্লাব বার্সেলোনাও বাদ পড়ে গেছে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে। বায়ার্ন মিউনিখের বিপক্ষে রীতিমতো লজ্জাজনক পারফরম্যান্সে ৮-২ গোলে হেরেছে বার্সেলোনা। এ পরাজয়ের পর বার্সেলোনায় আমূল পরিবর্তনের ডাক দিয়েছেন প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ।

সে কারণেই মূলত আশা দেখছে ম্যান সিটি। যদি ক্লাবের ভবিষ্যত পরিকল্পনার সঙ্গে মতবিরোধ হয় মেসির, তাহলে হয়তো বার্সেলোনা ছাড়তে রাজি হবেন মেসি।

আর তখনই যেকোনো মূল্যে ছয়বারের ব্যালন ডি অর জয়ী তারকাকে দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার সিটি। এখন অপেক্ষা শুধু কয়েক সপ্তাহের।

51080cookie-check৭ হাজার কোটি টাকা দিয়ে মেসিকে কিনতে প্রস্তুত ম্যান সিটি!

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *