স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

রাজশাহীর মোহনপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ এবং সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার নাম আল-আমিন মোমিন (২৩)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামে তার বাড়ি। বাবার নাম মৃত তাহাসিন আলী।

শনিবার রাতে অভিযুক্ত মোমিনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে রাতেই ঘটনার শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা করেন। এরপরই মোমিনকে গ্রেফতার করা হয়। মোমিন মোহনপুরের ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, অভিযুক্ত মোমিন এলাকায় ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলেন। এরপর গত ১৫ জুলাই দুপুরে ভাড়া বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখা হয়। লোকলজ্জায় বিষয়টি চেপে যায় স্কুলছাত্রীর পরিবার।

প্রথমে তারা কোনো আইনি পদক্ষেপ নেননি। কিন্তু মোমিন ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল শুরু করে। হুমকি দিতে থাকেন ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার। এ অবস্থায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়। পরে আসামিকেও ধরা হয়।

ওসি বলেন, ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেফতার মোমিনকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

51090cookie-checkস্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *