তানোরে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন

মিজানুর রহমান, তানোর :

রাজশাহীর তানোর উপজেলার সরনজাই উচ্চবিদ্যালয়ের গেইট ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ ম্যুরাল উন্মোচন করা হয়েছে। রোববার (১৬ আগস্ট) দুপুরে এ ম্যুরাল উন্মোচন করেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

এ সময় এমপি ফারুক বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঋণ পরিশোধ করার মতো নয়। কারণ, তিনি আমাদের একটি দেশ দিয়ে গেছেন।

ম্যুরাল উন্মোচন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন আ’লীগের উদ্যেগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরনজাই উচ্চবিদ্যালয়ের সভাপতি সাইদুর রহমান সরকার আবু সাঈদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা সহ-সভাপতি ও আসন্ন তানোর পৌর মেয়র পদপ্রার্থী আবুল বাশার সুজন, রাজশাহী জেলা আওয়ামী লীগ নেতা শরীফ খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) খাদেমুন নবী বাবু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রাম কমল মাস্টার, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, তানোর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, আবুল কাশেম, আব্দুল মতিন, আতাউর রহমান, মাইনুল ইসলাম স্বপন, তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, পৌর বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি বিশ্বজিত সরকার, প্রধান শিক্ষক আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা ও প্রভাষক লুৎফর রহমান প্রমুখ। এ সময়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, একইদিন (রোববার) শেষ বিকেলে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না তানোর গোল্লাপাড়া বাজারস্থ দর্লীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।#

 

মিজানুর রহমান

তানোর (রাজশাহী) প্রতিনিধি

 

51140cookie-checkতানোরে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *