কিশোরগঞ্জ থানার ওসির ভূমিকায় পরিবার ফিরে পেলেন ৭৫ বছরের বৃদ্ধ

নীলফামারীর কিশোরগঞ্জ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়ালের উদ্যোগে পরিবার ফিরে পেলেন ৭৫ বছর বয়সী ক্বারী মোঃ মোখলেছুর রহমান।

গত শুক্রবার (১৪ আগস্ট) রাতে উপজেলার মাগুড়া ইউনিয়নের চেকপোস্ট এলাকায় এক বৃদ্ধকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেথে এক ব্যক্তি ৯৯৯-এ ফোন করেন। অনেক জিজ্ঞাসার পরও নিজের নাম ও ঠিকানা মনে করতে পারেননি তিনি।

খবর পেয়ে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়ালের নির্দেশে এসআই আলতাফ হোসেন ও তার সঙ্গীয় পুলিশ সদস্যসহ ঘটনাস্থালে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই দিনেই উদ্ধারকৃত বৃদ্ধের ছবি দিয়ে কিশোরগঞ্জ থানা কর্তৃক পরিচালিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেয়া হয়। পোস্টটি পরিবারের লোকজনের চোখে পড়লে তারা কিশোরগঞ্জ থানায় যোগাযোগ করেন।

পরিবারের সদস্যরা জানান, ওই বৃদ্ধ ব্যক্তির বাড়ি লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার বান্দের কুড়া গ্রামে। তিনি মৃত আমানত উল্লাহর ছেলে ক্বারী মোঃ মোখলেছুর রহমান (৭৫)। দীর্ঘদিন থেকে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন।

কিশোরগঞ্জ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জুমবাংলাকে জানান, উপযুক্ত প্রমাণ সাপেক্ষে ক্বারী মোঃ মোখলেছুর রহমানকে আজ (১৬ আগস্ট) তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *