করোনায় আক্রান্ত রাজ চক্রবর্তী, উদ্বিগ্ন অন্তঃসত্ত্বা শুভশ্রী

করোনায় আক্রান্ত টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। আজ (সোমবার) দুপুর সোয়া ২টা নাগাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানালেন রাজ নিজেই।

পরিচালক রাজ চক্রবর্তী টুইট করে জানান, ‘আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু দু’বারই তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যন্য সদস্যরাও প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন। খুব কঠিন সময় আমাদের জন্য।’

এদিকে পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হতে চলেছেন। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। কিন্তু এরই মাঝে এমন দুঃসংবাদে উদ্বিগ্ন হয়ে পড়েছেন সবাই। রাজের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসা মাত্রই ঘনিষ্ঠদের চিন্তার ভাঁজ পড়েছে শুভশ্রীকে নিয়ে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে। খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত ছিলেন না। অভিনেত্রী মা হবেন বলে বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করা হচ্ছিল। বাইরে থেকে আনা জিনিসপত্র ঠিকমতো স্যানিটাইজ করা থেকে শুরু করে খাবার-দাওয়ারের উপর কড়া নিষেধাজ্ঞা মানা.. সবই। কিন্তু এতকিছু সত্ত্বেও এড়ানো গেল না করোনার হানা! ধারণা করা হচ্ছে রাজ চক্রবর্তীর বাবা ভর্তি ছিলেন হাসপাতালে, সেখান থেকেই হয়ত করোনা আক্রান্ত হয়েছেন রাজ। এমন আশঙ্কাই প্রকাশ করছেন অনেকে।

52770cookie-checkকরোনায় আক্রান্ত রাজ চক্রবর্তী, উদ্বিগ্ন অন্তঃসত্ত্বা শুভশ্রী

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *