সরকারি ত্রাণ ক্ষতিগ্রস্তদের কাছে পৌঁছে না: শামা ওবায়েদ

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, দেশের করোনার পর সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত অসংখ্য মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। সরকার তাদের জন্য যে ত্রাণসামগ্রী বরাদ্দ দেয়, তার বেশিরভাগই ক্ষতিগ্রস্তদের পর্যন্ত পৌঁছে না। এজন্য বিএনপি শুরু থেকেই এসব অসহায় মানুষের পাশে রয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা সবসময় সাধারণ জনগণের পাশে আছে।

সোমবার দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার এমপিডাঙ্গি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ইকবাল হোসেন সেলিম, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, বর্তমান সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুবুর রহমান দুলাল বক্তব্য দেন।

দলীয় সূত্র জানায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রাজবাড়ি জেলার গোয়ালন্দ, ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুর এবং মাদারীপুর জেলার শিবচর ও কালকিনি উপজেলায় বন্যাদুর্গত এলাকার পাঁচ হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *