হাসপাতালের ভেতর হাঁটু পানি

চট্টগ্রামে টানা বৃষ্টিপাত ও জোয়ারের পানিতে আগ্রাবাদ এলাকার মা ও শিশু হাসপাতাল ডুবে চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে বলে জানা গেছে। টানা বৃষ্টির কারণে সকাল থেকেই আগ্রাবাদের এ হাসপাতালে পানি উঠে। যার ফলশ্রুতিতে সবচেয়ে বেশি বেকায়দায় পড়েন রোগী ও তাদের সাথে আসা লোকজন।

প্রত্যক্ষদর্শী জানায়, সকাল থেকেই আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের পুরো নিচতলায় পানি ওঠে। এতে সেখানকার বিভিন্ন সাধারণ বিভাগ, শিশু বিভাগ, অভ্যর্থনা কক্ষসহ সব কিছুই হাঁটু পানিতে তলিয়ে যায়।

হাসপাতালের পরিচালক ডা. নুরুল হক বলেন, সকাল থেকেই আমরা পানিতে তলিয়ে গেছি। জোয়ার এবং টানা বর্ষণের কারণে নিচতলায় হাঁটু পানি জমে গেছে। পানি জমে গেলেও চিকিৎসা সেবা কার্যক্রম আমরা বন্ধ হতে দিইনি। রোগী এবং তাদের সাথে আসা লোকজন চরম ভোগান্তিতে পড়েছেন। এসময় বিকালের পর থেকে ধীরে ধীরে পানি নামতে শুরু করে বলেও জানান তিনি।

হাসপাতালের পরিচালকের কক্ষ, পরিচালনা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের কক্ষ, হাসপাতালের আউটডোর, সাধারণ হিসাব বিভাগ, শিশু বিভাগের বিভিন্ন কক্ষে পানি প্রবেশ করেছে।

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে সাধারণ রোগের চিকিৎসার পাশাপাশি চলমান করোনার জন্য বিশেষ ইউনিট করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত মহানগরীতে টানা বৃষ্টিপাত হয়েছে। এতে করে নগরীর বিভিন্ন নিচু এলাকাতেও পানি উঠেছে। তবে বেলা বাড়ার সাথে সাথে পানি নামতে শুরু করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

54690cookie-checkহাসপাতালের ভেতর হাঁটু পানি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *