চাঁপাইনবাবগঞ্জে মোবাইল কোর্টে ৩ জন মাদকসেবির জেল জরিমানা

 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় ও মোবাইল কোর্টের যৌথ অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের ধরা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উত্তর কৃষ্ণগোবিন্দপুর গ্রামের মো. বাসির উদ্দিনের ছেলে বাইরুল ইসলাম (৪০), সদর উপজেলার মিস্ত্রীপাড়ার মৃত ইসমাইল মিয়ার ছেলে সামাদ বাবু (৩৭) ও পৌর এলাকার পিয়ারা বাগানের শফিকুল হকের ছেলে ফরহাদ বাবু (৩০)।

জেলা ডিএনসি কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, পরিদর্শক রায়হান আহমেদ খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় মোবাইল কোর্টে আসামী বাইরুলকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, আসামী সামাদ বাবুকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে ১ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং আসামী ফরহাদ বাবুকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।- কপোত নবী।

54770cookie-checkচাঁপাইনবাবগঞ্জে মোবাইল কোর্টে ৩ জন মাদকসেবির জেল জরিমানা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *