‘মেসি চলে গেলে ক্লাবের নাম বদলাতে হবে বার্সেলোনাকে!’

বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের হারের ধাক্কায় বেসামাল বার্সা। কোচ সেতিয়েন ছাঁটাই হয়েছেন। জরুরি বৈঠকে বসছে বার্সার পরিচালকরা। তবে সব ছাপিয়ে বার্সার সমর্থকদের এখন একটাই খোঁজ- লিওনেল মেসি কি থাকছেন বার্সায়?

সামনের বছর পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তি আছে মেসির। তবে ৮-২ ব্যবধানে হারের বোমার বিস্ফোরণের পর বার্সার সবকিছু এখন এলোমেলো। বলাবলি হচ্ছে মেসি নিজেই নাকি আর বার্সায় থাকতে চাইছেন না। যা বয়স তাতে এখনো আরও তিন থেকে চার বছর পর্যন্ত দাপটে খেলতে পারবেন মেসি। বার্সার পরিচালকদের সঙ্গেও সম্পর্কটা মেসির ভালো যাচ্ছে না। মেসিকে পেতে ম্যানচেস্টার সিটি, পিএসজি এবং ইন্টার মিলানের আগ্রহেরও কমতি নেই!

তবে বার্সায় একসময়ে মেসির সঙ্গে খেলা স্যামুয়েল ইতো জানিয়েছেন- ‘বার্সার উচিত হবে যে কোনো মূল্যে মেসিকে ক্লাবে রাখা। মেসি যে বার্সায় তার ক্যারিয়ার শেষ করতে পারে, সেটা নিশ্চিত করা। আশা করছি বার্সোলোনার ভালো’র জন্য এমন সিদ্ধান্তই নেবে ক্লাবটির পরিচালনা পর্ষদ। আমি মেসিকে নিজের সন্তানের মতো ভালোবাসি। আমি সবসময় তার সাফল্য দেখতে চাই। আর আমার কাছে মেসি মানেই বার্সোলোনা। এই ক্লাবটাই আমার কাছে মেসি। যদি মেসি এই ক্লাব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়, তবে বার্সেলোনার জন্য আমাদের অন্য কোনো নাম খুঁজতে হবে। ক্লাবের নাম বদলাতে হবে। কারণ আর কিছু নয়, মেসি মানেই যে বার্সেলোনা!’

ক্যামেরুনের সাবেক ফুটবলার স্যামুয়েল ইতো সন্তুষ্টির সুরে বলেন- ‘বার্সা সৌভাগ্যমান যে দলটিতে বিশ্বের সেরা ফুটবলার খেলে।’

54880cookie-check‘মেসি চলে গেলে ক্লাবের নাম বদলাতে হবে বার্সেলোনাকে!’

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *