চাঁপাইনবাবগঞ্জে প্রাইভেট কার ২৭০ বোতল ফেনসিডিল সহ ৩ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

 

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে সদর মডেল থানা পুলিশ ও সদর ফাঁড়ি পুলিশের পৃথক দুটি অভিযানে ১ টি প্রাইভেট কার, ২৭০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর গাইন পাড়ার মো. নাইমুল ইসলামের ছেলে বাইরুল ইসলাম (৪৮), শিবগঞ্জ  উপজেলার উত্তর উজিরপুর চামাগ্রামের মৃত আরিফের ছেলে রাজিবুল ইসলাম বাবু (৩৫) ও কার চালক বাগেরহাট চিতলমারী এলাকার সারোয়ার দাঁড়ির ছেলে ইয়াসিন আরাফাত (২৫)।

প্রাইভেট কার, ২৭০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোল ঘরে সদর ফাঁড়ি পুলিশের এসআই উৎপল কুমার সরকারসহ সঙ্গীয় ফোর্স একটি প্রাইভেট কার আটক করে। পরে তল্লাশী চালিয়ে কাপড়ের ব্যাগে রক্ষিত ২৫০ বোতল ফেনসিডিল  পাওয়া যায়। গ্রেপ্তার করা হয় বাবু ও আরাফাতকে।

অপর দিকে সদর মডেল থানার এসআই মো. নজরুল ইসলাম ও এএসআই মাজেদুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বুধবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার চকআলমপুর এলাকায় অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ বাইরুলকে গ্রেপ্তার করা হয়। এ দুটি ঘটনায় পৃথক দুটি মামলা রুজু করা হয়। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *