স্কুল খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

মার্চ মাস থেকে স্কুল বন্ধ থাকাকালীন কিন্ডারগার্টেন স্কুলের বাড়ি ভাড়া মওকুফ, শিক্ষকদের প্রণোদনা প্রদান ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্কুল খুলে দেয়ার দাবিতে মাদারীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১০টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও শিক্ষকরা।

মানববন্ধন শেষে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উদয়ন চিলড্রেন স্কুলের প্রতিষ্ঠাতা, অধ্যক্ষ ও সাংবাদিক মনজুর হোসেনের সভাপতিত্বে এবং এ এইচ ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ গাউছ-উর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন চরমুগরিয়া চিলড্রেন ক্যাম্পাসের প্রতিষ্ঠাতা ও পরিচালক ইমরান সাগর, বর্ণমালা শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতি ফরিদ উদ্দিন, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক তৌহিদুজ্জামান মোড়ল, ফজলুল হক শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক অ্যাড. হিরোন নাহার, আমেনা খাতুন কিন্ডার গার্টেনের পরিচালক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, প্রাথমিক শিক্ষা ব্যবস্থা উন্নয়নের ক্ষেত্রে কিন্ডার গার্টেনের শিক্ষকরা ব্যাপক ভূমিকা পালন করলে তারা এখন মানবেতর জীবনযাপন করছেন। তারা বিষয়টি সদয় বিবেচনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *