ধর্ষককেই অপহরণ করে বিয়ের চেষ্টা তরুণীর

র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন, সেই যুবককেই অপহরণ করে বিয়ে করার চেষ্টা করলেন এক তরুণী! তবে শেষ পর্যন্ত সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে।

ভারতের খড়গপুর গ্ৰামীণ থানার চৌরঙ্গী মোড়ে মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, ১৫ মে খড়গপুর গ্ৰামীণ থানায় আকাশ কাপরি নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের একটি অভিযোগ দায়ের করে এই তরুণী।

তার অভিযোগ, গত তিন বছর ধরে খড়গপুর গ্ৰামীণ থানার ধারিমল এলাকার ওই যুবক লাগাতার ধর্ষণ করেছে তাকে। অভিযোগের ভিত্তিতে ১৫ মে রাতে যুবককে গ্রেপ্তারও করে পুলিশ। পরেরদিন আদালতে হাজির করা হয় ধৃতকে। সেই থেকে যুবক জেল হাজতেই ছিল। মঙ্গলবার সে জামিনে মুক্তি পায়। জামিন পাওয়ার পর বাবার সাথে বাড়ি ফেরার পথে খড়গপুর গ্ৰামীণ থানার চৌরঙ্গী মোড়ে অভিযোগকারী তরুণী ও তার বাবা দলবল নিয়ে যুবককে জোর করে একটি গাড়িতে তুলে দেয় বলে অভিযোগ। এরপর সোজা ৬ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতার দিকে রওনা দেয়।

যুবকের বাবার কাছ থেকে এই খবর পেয়ে পুলিশ দ্রুত যুবতীর বাবাকে খড়গপুর শহরের নিমপুরা এলাকার বাড়ি থেকে আটক করে। তাকে জেরা করে চৌরঙ্গী মোড় থেকে আটক করা হয় তরুণীকে। অপহৃত যুবককেও উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি খড়গপুর টাউন থানার নিমপুরা এলাকায়। অপহরণের সময় ব্যবহার করা গাড়িটিকেও আটক করা হয়েছে। ঘটনায় জড়িত বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে জানা গিয়েছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *