ট্রাম্পকে হটাতে তরুণদের ভোট দিতে বললেন গ্র্যামি জয়ী বিলি আইলিশ

গ্র্যামি অ্যাওয়ার্ডস জয়ী আমেরিকান সুরকন্যা বিলি আইলিশ যুক্তরাষ্ট্র ধ্বংস করার জন্য প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কঠোর সমালোচনা করেছেন এবং তার তরুণ অনুরাগী ও ভক্তদের ট্রাম্পকে হটাতে ভোট দিতে অনুরোধ করেছেন। বলেছেন, ‘ভোট আমাদের জীবনের মতো এবং বিশ্ব এর উপর নির্ভর করে।’

গত বছর তার প্রথম অ্যালবাম প্রকাশের সাথে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন মাত্র ১৮ বছর বয়সী এই গায়িকা। ২০২০ সালের নির্বাচনে তিনি প্রথম প্রথমবারের মতো ভোট দেবেন।

ডেমোক্র্যাটিক ন্যাশনাল কনভেনশনে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে বক্তব্য রাখেন আইলিশ। ট্রাম্পের বিরুদ্ধে তার অবস্থান স্পষ্ট করে আইলিশ বলেন, ‘ট্রাম্প গণতান্ত্রিক আমেরিকার জন্য দুঃস্বপ্নের মতো। তিনি আমেরিকাকে ধ্বংস করে দিয়েছেন।’

এসময় ট্রাম্পকে হটাতে প্রতিদ্বন্দ্বী জো বাইডেন এবং তার রানিংমেট কমলা হ্যারিসকে সমর্থন করার জন্য ভক্তদের-অনুরাগীদের কাছে অনুরোধ জানান তিনি।

চলতি বছরেই মাত্র ১৮ বছর বয়সে বিশ্বসংগীতের সবচেয়ে বড় পুরস্কার গ্রামি অ্যাওয়ার্ড জয় করেন বিলি আইলিশ। সেরা চার ক্যাটাগরি, অর্থাৎ সেরা নতুন শিল্পী, সেরা গান, সেরা রেকর্ড আর সেরা অ্যালবাম—সব কটিতেই নাম উঠিয়েছিলেন বিলি আইলিশ। আর রেকর্ড গড়ে প্রতিটি বিভাগে সেরা পুরস্কার নিজের ঘরে তুলেছেন বিলি।

সূত্র : স্কাই নিউজ।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *