নাচোলের ফতেপুর ইউপি উপনির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা শুরু করেছেন, চেয়ারম্যান পদপ্রার্থী আঃ হক

মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার প্রচারণা শুরু করেছেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হক সাহেব।

প্রচার প্রচারণা করার সময় সাধারণ জনগণ আব্দুল হক সাহেবকে বলেন, আপনি মাঠের নেতা হিসেবে সাধারণ জনগণের পাশে ছিলেন, এবং সামনে আপনাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এটাই আপনার উপর আমাদের পত্যাশা ও ভরসা। তারা আরো বলেন আপনি চলিয়ে মান আমরা আপনার পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

আছ বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ডের টাকাহারা, ফুলবাড়ি, ও সিংরইলসহ বিভিন্ন যায়গায় সাধারণ জনগণের মাঝে ভোটের প্রচার প্রচারণা চালিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রি নটবর মাস্টার, ৩নং ওয়়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর রুবেল আহাম্মেদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বেনঞ্জির আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের কর্যনির্বাহী কমিটির সদস্য শ্রি ভনজন সরকার, ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মেসবা উল হক ও স্থানীয় আওয়ামী লীগের সদস্যবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।

62650cookie-checkনাচোলের ফতেপুর ইউপি উপনির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা শুরু করেছেন, চেয়ারম্যান পদপ্রার্থী আঃ হক

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *