চাকরি প্রলোভনে তরুণীকে অপহরণ, গ্রেফতার ৪

চাঁদার দাবিতে ইপিজেডের কর্মী (তরুণকে) অপহরণের ৪ ঘন্টার পর কুমিল্লা নগরীর টমছমব্রীজ থেকে এক তরুণীকে উদ্ধার ও ৪ অপহরণকারী আটক করেছে র‌্যাব- ১১ এর সিপিসি-২ এর একটি দল। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

র‌্যাব কমান্ডার তালুকদার নাজমুস সাকিব জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে চাকুরী দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেড এর এক গার্মেন্টস কর্মী তরুনীকে তার পূর্বের ৪ সহকর্মী ফুসলিয়ে ২ নং ইপিজেড গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন একটি দোকানে বুধবার রাত ৮ টায় আটকে রাখে। পরে মেয়েটির হাতের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তার বাবাকে কল করে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবী করে।

পরে মেয়ের বাবা বিষয়টি র‌্যাবকে জানালে, র‌্যাব সদস্যরা মেয়ের বাবার সাথে মুক্তিপনের টাকা দিতে গিয়ে ৪ ঘন্টা পর রাত ১২ টায় তাদের আটক করে এবং অপহত তরুনীকে উদ্ধার করে। এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব।

62710cookie-checkচাকরি প্রলোভনে তরুণীকে অপহরণ, গ্রেফতার ৪

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *