মোদির মন্ত্রিসভার আরও একজন করোনায় আক্রান্ত

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র পর এবার ভারতের কেন্দ্রীয় জলশক্তি বিষয়ক মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতের দেহে মহামারি করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। তিনি নিজেই এক টুইট বার্তায় কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানিয়েছেন। এ নিয়ে ভারতের মোট ৬ জন কেন্দ্রীয় মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন।

যারা তার সংস্পর্শে এসেছেন তারাও যেনো শিগগিরই করোনা পরীক্ষা করান; টুইট বার্তায় সবার প্রতি এমন আহ্বান জানিয়েছেন ৫২ বছর বয়সী মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত।

টুইটে তিনি লিখেছেন, ‘কিছু উপসর্গ দেখা দেয়ার পর আমি করোনা পরীক্ষা করাই। পরে পরীক্ষার ফলে জানতে পারি আমি কোভিড-১৯ পজিটিভ। এরপর চিকিৎসকদের পরামর্শ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি।’ সবাইকে নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা ও যত্নবান হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র মতো তাকেও দিল্লি সীমান্ত লাগোয়া হরিয়ানা রাজ্যের গুরুগ্রামে অবস্থিত মেদান্তা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ২ আগস্ট অমিত শাহ’র দেহে মহামারি করোনার সংক্রমণ শনাক্ত হয়।

দ্বিতীয় পরীক্ষায় ফল নেগেটিভ আসার পর ফের অসুস্থ অমিত শাহ এখন দিল্লিতে চিকিৎসাধীন। এ ছাড়া দেশটির কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়ক, কৈলাস চৌধুরী, অর্জুন রাম মেঘওয়াল, ধর্মেন্দ্র প্রধান করোনায় আক্রান্ত হয়েছেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *