চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে শুক্রবার বিকেলে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। পৌর এলাকার ২ নং ওয়ার্ডের নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে জেলা যুবলীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সামিউল হক লিটন সভাপতিত্ব করেন।

অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তি যোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাভোকেট মিজানুর রহমান মিজান।

আরও উপস্থিত ছিলেন, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাভোকেট ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদক সান্তনা হক শান্তা, জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা ইমনসহ বিভিন্ন ইউনিটের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।সভাটি সঞ্চালনা করেন, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু। বক্তারা তারেক রহমানসহ গ্রেনেড হমালার সঙ্গে জড়িতের বিুরদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। শেষে দোয়া করা হয়।

64640cookie-checkচাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *