পূজা ভাটকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি, লক করলেন অ্যাকাউন্ট

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই ভাট পরিবারকে স্বজনপোষণ নিয়ে নেটিজেনদের থেকে আক্রমণের মুখোমুখি হতে হয়েছে। সেই সূত্র ধরেই এবার চুপ করে থাকতে পারলেন না অভিনেত্রী পূজা ভাট। মহেশ ভাটের পরিবারের কাউকেই ট্রোল করতে ছাড়ছে না নেটিজেনরা। ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকিতে ভরে গিয়েছে তার ইনস্টাগ্রাম! বিরক্ত হয়ে ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সেটিং বদলে ‘প্রাইভেট’ করে দিয়েছেন পূজা ভাট। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, এর আগে ধর্ষণ ও খুনের হুমকিতে ক্লান্ত হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট ও তার দিদি শাহিন ভাট। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল তাদের বড় দিদি পূজা ভাটের সঙ্গে। তবে আইনি পথে হাঁটার কথা বলেননি পূজা।

সুশান্তের মৃত্যুর পর থেকেই ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত বিষয় স্বজনপোষণ নীতি। করণ জোহর থেকে রণবীর কাপুর স্টারকিডদের নিয়ে আক্রমণে কেউ বাদ যাননি। তবে বলিউডের ভাট ক্যাম্পের প্রতি নেটিজেনদের রোষ যেন একটু বেশিই। কারণ, সুশান্তের মৃত্যুর পর থেকেই তার বান্ধবী রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরনো ছবি ঘিরে ফের নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। প্রকাশ্যে এসেছে সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে আসার পরে রিয়া আর মহেশ ভাটের চ্যাট। সেখানে দেখা যাচ্ছে, সুশান্তের সঙ্গে রিয়া সম্পর্ক ছিন্ন করে চলে আসায় পরম খুশি হয়েছিলেন মহেশ। আর সেই কারণেই পূজার প্রতি বিরূপ মন্তব্য বর্ষণ হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *