ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট আলাপ যেভাবে ফাঁস হলো

বলিউডের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য জট খুলছেই না। কিন্তু একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এবার ফাঁস হলো সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও বর্ষীয়ান বলিউড পরিচালক মহেশ ভাটের হোয়াটসআপ চ্যাট আলাপ।

প্রথমবারের মতো ফাঁস হওয়া ভাট-রিয়ার এই চ্যাট আলাপে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। আর এই তথ্যগুলো সুশান্তের মৃত্যুর সঙ্গে খুবই সম্পর্কিত। তাই এই আলাপের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ এই রিয়া-মহেশের আলাপন ছিল গত ৮ জুনের। আর সুশান্তের মৃত্যু হয় ১৪ জুন। এর আগে মুম্বাই পুলিশের বয়ানে রিয়া জানিয়েছিলেন ৮ জুন সুশান্তের সঙ্গে মনোমালিন্য হওয়ায় ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

ইন্ডিয়া টুডে,জিনিউজ, এবিপি আনন্দসহ ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে ৮ জুন রিয়া ও মহেশ ভাটের সেই হোয়াটসঅ্যাপ মেসেজে কথাবার্তা। ইতিমধ্যে তা ভারতের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

গণমাধ্যম থেকে জানা যায় সেই চ্যাট আলাপে রিয়াই প্রথমে মহেশকে জানান তিনি মুভ অন করতে পেরেছেন। রিয়া চ্যাটে লেখেন, ‘স্যার, দুঃখ জমা হৃদয় আর পরিতৃপ্তি নিয়ে আয়েশা (জলেবি ছবিতে রিয়ার নাম) বলছে সে মুভ অন করে গিয়েছে। আমাদের ওই শেষ ফোনটি আমার কাছে ওয়েক আপ কল। আপনি আমার এঞ্জেল। তখনও ছিলেন আর এখনও।’

মহেশ রিয়াকে ফোনে দেন এর ঠিক ১২ মিনিট পর।

তারপর মহেশ লেখেন, ‘আর পিছনে ফিরে তাকিয়ো না। যা হওয়ার তা হতে দাও। তোমার বাবাকে অনেক ভালবাসা। আজ তিনি নিশ্চয়ই খুব খুশি।’

মহেশ রিয়াকে উদ্দেশ্য করে তিন বার লেখেন, ‘তুমি আমার সন্তান।’

তবছ এখানেই শেষ নয়। রিয়ার সাহসের জন্য তাঁকে ধন্যবাদও জানান মহেশ।

মহেশের ধন্যবাদের জবাবে লেখেন, ‘আমার ভাগ্যকে ধন্যবাদ আপনার সঙ্গে আমার দেখা হয়েছিল। এত দিন আপনি আমাকে যা যা বলেছেন, তা আমার কানে প্রতি মুহূর্তে প্রতিধ্বনিত হয়। আপনার এই অপরিসীম ভালবাসা আমার জীবনে এক সুবিস্তৃত প্রভাব ফেলেছে। আবারও আপনি আমাকে পাখা মেলে ওড়ার সুযোগ করে দিয়েছেন। এই নিয়ে এক জীবনে দু’বার।’

মহেশ তার উত্তরে লেখেন, ‘যা করেছ তার জন্য সাহসের দরকার হয় রিয়া। আর পিছনে ফিরে তাকিও না।’

অথচ সম্প্রতি রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে সংবাদমাধ্যমে এক বিবৃতি পেশ করে জানিয়েছিলেন, সুশান্তের বোন-দুলাভাইয়ের আসার কথা ছিল ৮ জুন। আর সেই কারণেই সুশান্তই নাকি রিয়াকে বলেছিলেন, কিছুদিন নিজের বাড়িতে গিয়ে থাকতে। অথচ এ দিকে রিয়া এবং মহেশের চ্যাটে স্পষ্ট দেখা যাচ্ছে, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে খুশি ছিলেন না রিয়ার বাবাও।

অস্বাভাবিক মৃত্যু রহস্যের জট খুলতে ইতিমধ্যে মুম্বাই পৌঁছেছে সিবিআই টিম। তারা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা গেছে।

65320cookie-checkভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট আলাপ যেভাবে ফাঁস হলো

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *